শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০১৫

Global Unoffical Local Guides Photowalk Mymensingh


আগামীকাল ১২ সেপ্টেম্বর Global Unoffical Local Guides Photowalk: Bangladesh ইভেন্ট হতে যাচ্ছে বাংলাদেশের নানা শহরে। বাংলাদেশের নানা রকম দর্শনীয় স্থানকে পৃথিবীর সকলের সামনে তুলে ধরার প্রচেষ্টায় এই ইভেন্টের আয়োজন। এর মাঝে আমার ও MFPS এর নেতৃত্বে ময়মনসিংহ শহরেও আয়োজিত হতে যাচ্ছে একটি ফটোওয়াক। মহিলা টিচার্স ট্রেনিং কলেজ (শশী লজ) এর সামনে থেকে শুরু হবে আগামীকাল এই ফটো ওয়াক। যেখানে আমরা শহরের নানা রকম জরুরী ল্যান্ড মার্কের ছবি তুলবো ও তার পর তা আমরা শেয়ার করবো এই আনফিশিয়াল ইভেন্টের অফিশিয়াল গুগুল ইভেন্টে। সাথে সাথে আমরা গুগুল লোকাল গাইডের ময়মনসিংহের কমিউনিটিতেও পোষ্ট করবো।

আমাদের এই ফটোওয়াকে থাকছে Mymensingh Film & Photography Society এর সদস্যরা। এছাড়াও অন্যান্য আগ্রহীদের জন্যও রয়েছে অংশগ্রহনের সুযোগ। ময়মনসিংহে যারা আমাদের সাথে অংশ নিতে চান তারা চলে আসতে পারেন আগামী কাল সকাল ১০ঃ৩০ এ শশী লজের সামনে। অথবা আমাকে আমার নাম্বারে কলও দিতে পারেন।

ইভেন্ট লিঙ্কঃ https://plus.google.com/u/0/events/c76rlkbgrctcc8o6bkqtspq24lo

আমাদের ময়মনসিংহের ইভেন্টে যারা অংশ গ্রহন করবেন তারা অবশ্যই কিছু হ্যাশট্যাগ ব্যাবহার করতে ভুলবেন না।
#localguides  #LocalGuidesMymensingh .

ফটোওয়াকে যারা অংশগ্রহন করতে পারবেন না তাদেরও রয়েছে ডিজিটাল ভাবে অংশগ্রহন করার সুযোগ। ইভেন্টের পেজে যেয়ে আপনার প্রিয় শহরের (ঢাকা, ময়মনসিংহ, ফরিদপুর ইত্যাদি)  সম্পর্কিত ছবি পোস্ট করতে পারেন #localguides হ্যাস ট্যাগ ব্যাবহার করে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন